ফুটবল খেলাকে কেন্দ্র করে রংপুরে যুবকের মৃত্যু

Ashikur

রংপুরের কাউনিয়া বালিকা উচবিদ্যালয়য়ে ফুটবল খেলাকে কেন্দ্র করে স্থানীয় দুই গ্রূপের মাঝে বাগবিতন্ড তৈরী হয়। এরই সূত্র ধরে সন্ধ্যার সময় আনুমানিক ৮:৩০ মিনিটে সংঘর্ষে জড়িয়ে পরে। এতে আশিকুর রহমান (১৭) নামে এক যুবক নিহত হয় ও আহত হয় আরো পাঁচজন। জানা যায়, নিহত আশিকুর রহমান রংপুর জেলার কাউনিয়া উপজেলার বালাপাড়া ইউনিয়নের হরিশ্বর গ্রামের রেল কলোনির তপেল উদ্দিনের ছেলে।
Ashikur
শুক্রবার (১৯ মে) কাউনিয়া বাসস্ট্যান্ড এলাকায় সংঘর্ষের এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মুন্তাছির বিল্লাহ।

মুন্তাছির বিল্লাহ বলেন, বিকেলে মাঠে দুই গ্রুপের মধ্যকার ফুটবল খেলাকে কেন্দ্র করে রাত ৮:৩০ মিনিটের দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে দুই গ্রুপের মধ্যে ৫ জন আহত হন। এরমধ্যে গুরুত্বর আহত অবস্থায় আশিকুর রহমানকে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নেওয়া হয়। গুরুতর অবস্থা দেখে সেখান থেকে রংপুর মেডিকেলে পাঠানো হয়। রংপুর মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আহতরা রংপুর জেলার কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ভারপ্রাপ্ত ওসি মুন্তাছির বিল্লাহ বলেন, সংঘর্ষের এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। আমরা পুরো ঘটনা সম্পর্কে খোঁজ নেওয়ার চেষ্টা করছি এবং দোষীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। পাশাপাশি আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে পুলিশের টহল জোরদার করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version