শুভ সকাল Good Morning বাংলা এসএমএস

বাংলা এসএমএস শুভ সকাল

আপনাদের সবার জন্য শুভ সকাল এসএমএস ও শুভেচ্ছা নিয়ে আসলাম। আশা করি সবগুলো এসএমএস আপনাদের ভালো লাগবে। তাই sms গুলো আপনার প্রিয় মানুষকে দিয়ে তার সকালটা সুন্দর করে দিতে পারেন। আপনার প্রিয় মানুষকে খুশি করার জন্য বেশি কিছু লাগবে না। শুধু কিছু সুন্দর সুন্দর কথায় যথেষ্ট। তাই আমাদের এই সব SMS আপনাকে অনেক সহায়তা করবে।

বন্ধুরা আজ আপনাদের উদ্যেশে  কিছু ইউনিক SMS শুভ সকাল, সুপ্রভাত ,গুড মর্নিং, নিয়ে হাজির হয়েছি। এগুলো আপনার প্রিয় মানুষের মন ভালো করার জন্য পাঠাতে পারেন। ভোরের সূর্য ওঠার সাথে সাথে আপনার প্রিয় মানুষদের এসএমএস দিয়ে তার মনকে প্রফুল্য করার জন্য এই SMS গুলু ব্যবহার করুন।  শুভ সকাল এসএমএস পাঠান আপনার আপনজনকে। আমরা সবাই সকালে যখন প্রিয় মানুষের কাছ থেকে গুড মর্নিং, শুভ সকাল এসএমএস পাই তখন সত্যি আমাদের মনে আনন্দের অনুভূতি হয়। এর সাথে সাথে আমাদের সারাটা দিন কাটে অতি আনন্দের সাথে। আরও বেশি মনোযগী করে তোলে আমাদের সকল কাজে।  বন্ধুরা আপনজনকে অন্তত এই শুভ সকাল, good morning উইশ করেও তাদের মনে কিছুটা আনন্দ দিতে পারি।

আরো পড়ুন : যোগাসনের ভিডিও ভাইরাল মালাইকার

শুভ সকাল এসএমএস

  • ভোরের প্রথম সোনালী আলো, স্বপ্ন নতুন জাগিয়ে গেলো, শিশির ভেজা ঘাসের পাতায়, তোমার হাতের আলতো ছোয়ায়, ফুটলো সকাল কাটলো রাত, তাই মিস্টি মুখে জানাই তোমায় “সুপ্রভাত”
  • রাতে জোসনা, দিনে আলো, কেন তোমায় লাগে ভালো? গোলাপ লাল, কোকিল কালো, সবার চাইতে তুমি ভালো। আকাশ নীল, মেঘ সাদা, সবার চাইতে তুমি আলাদা। “শুভ সকাল”
  • বন্ধু তুমি মিষ্টি আলো সোনালী ভরা দিন, বন্ধু তুমি সুইটি সুইটি সফ্ট বেবি ক্রিম, বন্ধু তুমি ঠান্ডা বাতাস তূষার ভরা হিম,বন্ধু তুমি ব্রেকফাস্ট এর পাউরুটি আর ডিম। গুড মর্নিং
  • সকালে শুনি কোকিলের কুহু কুহু ডাক, দূর আকাশে উড়ে যায় সাদা বকের ঝাঁক, বাতাসের শীতল হাওয়ায় মন মাতাল, বন্ধু তোমাকে জানাই “শুভ সকাল “
  • চাঁদের আলো ফুরিয়ে এলো, তারা গুলো সব হারিয়ে গেলো, সূর্য মামা উঠলো হেসে তারিয়ে দিয়ে রাত, ভালোবেসে বন্ধু তোমায় জানাই সুপ্রভাত ।
  • সূর্যের আলো ঘুম ভাঙাল, ভোরের পাখি গান শুনাল।।। দূর আকাশের ঝাপসা আলো, কানে কানে বলে গেল।
  • সকাল যে হয়ে এল। তোমরা সবাই আছো ভাল? শুভ সকাল।
  • হালকা সকাল মেঘলা আকাশ, মৃদু মৃদু বইছে বাতাস, চোখ খুলেছি তোমার টানে, আমায় রেখো তোমার মনে, কাটুক একটা ভাল দিন, জানাই তোমায় গুড মর্নিং !
  • কেয়া হয়ে যদি থাক আমার বাগানে, যত্ন করে রাখব তোমায় আমারি মনে। ফুল দানিতে সাজিয়ে তোমায় রাখব চিরকাল, রোজ সকালে বলব তোমায় , “শুভ সকাল”
  • ছোট্ট পাখি বললো এসে আমার কানে কানে, সূর্যি মামা উঠেছে জেগে নতুন কিছুর টানে, সুখে থেকো ভালো থেকো রেখো ভালোবেসে, মিস্টি সকাল জানিয়ে দিলাম ছোট্ট এস এম এসে, ” শুভ সকাল “
  • ভোর হোলো দোর খোলো, রবি শশী ওঠরে, গুড মর্নিং।
  • সূর্য মামার কিরণে, আঁধার গেল পালিয়ে, ভোরের শিশির ফোটায়,ফুল উঠল জেগে, ওঠ তুমি মেল আঁখি, সকাল তোমার নিকটবর্তী। অতীত কে পিছনে ফেলে, সাজাও তোমার সকাল খানি, “শুভ সকাল।

গুডমর্নিং এসএমএস

আরো পড়ুন : শুভশ্রী থেকে দিদি দেবশ্রী

  1. তুমি শিশির ভেজা গোলাপের পাপড়ি, তুমি পাহাড়ের গায়ে ঝর্ণার পানি, তুমি বর্ষার এক পশলা বৃস্টি, তুমি মাজ রাতের পূর্ণিমার চাদ, তুমি সকালের স্নিগ্ধ সূর্যের আলো, তুমি হলে আমার বন্ধু ভীষণ ভালো, গুডমর্নিং ।
  2. রাত গেলো ভোর হলো, সব তারা নিভে গেলো, স্বপ্নগুলো দূরে গেলো, শুরু হলো নতুন দিন, সবাইকে জানাই, ~গুডমর্নিং~
  3. মৃদু হাওয়া, শীতল পরিবেশ চিক চিক করে শিশির, পাখির কলতানে চারিদিক মাতআরা। শুধু তুমি নেই পাশে বন্ধু আমার, “গুডমর্নিং”
  4. রাতে মশার জ্বালা, দিনে মাছির জ্বালা, ভোরে পাখির জ্বালা, ২৪ ঘন্টা এস এম এস এর জ্বালা, সব ভুলে গিয়ে বলছি তোমায়, গুডমর্নিং।
  5. রাত্রি কেটে গেল নতুন আলোর ছোঁয়ায়, নতুন আলোয় সাজল নতুন দিন, সেই খুশিতে তোমায় জানাই, গুডমর্নিং !
  6. দুবলা ঘাসের ডগায় জমে থাকা এক ফোটা শিশিরবিন্দু, স্পর্শে ভরে উঠুক তোমার প্রতিটি সকাল। গুডমর্নিং
  7. ভোরের প্রথম সোনালী আলো, স্বপ্ন নতুন জাগিয়ে গেলো, শিশির ভেজা ঘাসের পাতায়, তোমার হাতের আলতো ছোয়ায়, ফুটলো সকাল কাটলো রাত, তাই মিস্টি মুখে জানাই তোমায়, গুডমর্নিং।
  8. শুভ সকাল শান্ত মন, তুমি বন্ধু আছো কেমন ? রাত পোহালো ভোর হলো, আমি বন্ধু আছি ভালো, ভালো থেকো সারাদিন, তোমাকে জানাই, গুডমর্নিং।
  9. আয় না আবার আয় না ফিরে, হাঁটব দুজন হাতটি ধরে । একলা আমি আছি বসে, আয় না আবার চুপটি করে বসবি পাশে, থাকবো আমি চুপ করে, শুনবো কথা ঝিম ধরে…!!! -গুডমর্নিং.
  10. সকালে শুনি কোকিলের কুহু কুহু ডাক, দূর আকাশে উড়ে যায় সাদা বকের ঝাঁক, বাতাসের শীতল হাওয়ায় মন মাতাল,বন্ধু তোমাকে জানাই *গুডমর্নিং
  11. আমি ভালোবাসি তোমায়, রাতের ওই আকাশের তারার মত, আর তোমার মুখটা যেন ওই আকাশের চাঁদের মত, সকালের পাখির ডাকে তোমার ঘুম টা গেলো ভেঙ্গে , তাই তোমাকে জানাই গুডমর্নিং ।
  12. মেঘ বলেছে যাব যাব, রাত বলেছে যাই, সাগর বলে কূল মিলেছে, আমিতো আর নাই #গুডমর্নিং ..
  13. যদি হাতে রাখো হাত, আনবো ডেকে নতুন এক প্রভাত, করবো শুরু নতুন করে দিন, বন্ধু তোমায় জানাই, “গুডমর্নিং”
  14. চাঁদের এল ফিরে এলো, তারা গুলি সব হারিয়ে গেলো, সূর্য মামা উঠলো হেসে তাড়িয়ে দিলো রাত। ভালোবেসে বন্ধু তোমায় জানায় সুপ্রভাত। গুডমর্নিং।
  15. জেগেছে পাখি গাইবে গান, নতুন দিনের আহবান, জেগেছে সুর্য দিবে আলো, দিনটা তোমার কাটুক ভাল, জেগেছে মাঝি তুলবে পাল, সবাইকে জানাই গুডমর্নিং।
  16. ছোট্ট পাখি বললো এসে আমার কানে কানে, সূর্যি মামা উঠেছে জেগে নতুন কিছুর টানে, সুখে থেকো ভালো থেকো রেখো ভালোবেসে, মিস্টি সকাল জানিয়ে দিলাম ছোট্ট এস এম এসে, “” গুডমর্নিং “”

সুপ্রভাত এসএমএস

  • যদি হাতে রাখো হাত, আনবো ডেকে নতুন এক প্রভাত, করবো শুরু নতুন করে দিন, বন্ধু তোমায় জানাই, “”“সুপ্রভাত” “”
  • সকাল মানে ঘুম চোখে একটু জেগে ওঠা, সকাল মানে ভরের আলোয় নতুন গোলাপ ফোঁটা, সকাল মানে নতুন আশায় বাড়িয়ে দেয়া হাত। আজ সকালে তোমায় জানাই নতুন “সুপ্রভাত”।
  • তুমি শিশির ভেজা গোলাপের পাপড়ি, তুমি পাহাড়ের গায়ে ঝর্ণার পানি, তুমি বর্ষার এক পশলা বৃস্টি, তুমি মাজ রাতের পূর্ণিমার চাদ, তুমি সকালের স্নিগ্ধ সূর্যের আলো, তুমি হলে আমার বন্ধু ভীষণ ভালো, **“সুপ্রভাত”***
  • আমি কল্পনায় ভাসি তুমি ভালোবাসো বলে, আমি সুখের মাঝে হারাই তুমি ভালোবাসো বলে, আমার সকাল শুভ হয় তুমি ভালোবাসো বলে। তাইতো তোমায় আমি জানাই “সুপ্রভাত”।
  • একটু খানি শোন, একটু আমায় জানো। একটু সময় দিও, একটু খবর নিও। একটু যখন একা, একটু দিও দেখা। একটু নিও খোঁজ, বলব তোমায় রোজ । **“সুপ্রভাত”*
  • শুভ সকাল শান্ত মন, তুমি বন্ধু আছো কেমন ? রাত পোহালো ভোর হলো, আমি বন্ধু আছি ভালো, ভালো থেকো সারাদিন, তোমাকে জানাই। ..“সুপ্রভাত”।
  • শুনে যাও ভোরের পাখি, একটা কথা বলে রাখি, আছে এক বন্ধু আমার, মনে পড়ে সকাল বিকাল, কিভাবে যে কাটল রাত, জানাই তাকে ““সুপ্রভাত””।
  • মায়াবী একটা সকাল, মিষ্টি একটা সূর্য, বিশাল একটা আকাশ, এলোমেলো বাতাস, সবুজ সবুজ ঘাস, অপরূপ পাখির ডাক,সুন্দর একটা দিন, তোমাকে জানাই গুড মর্নিং। “সুপ্রভাত”
  • আমি কল্পনাতে ভাসি, তুমি ভালোবাসো বলে, আমি সুখের মাঝে হারায়, তুমি ভালোবাসো বলে, আমার সকাল শুভ হয় তুমি ভালোবাসো বলে, শুভ সকাল জান, চোখটা একটু খুলে দেখ, বলছি তোমায় ভাল থেকো । সূর্য মামার মিষ্টি হাসি,
  • ফুল ফুটেছে রাশি রাশি। শুভ হোক আজ্কের দিন, বলছি তোমায় “সুপ্রভাত”
  • মিষ্টি মিষ্টি আজকের সকাল, উষ্ণ আকাশ মৃদু মৃদু বইছে বাতাস। দু চোখ খুলেছি শুধু তোমার টানে, আমায় রেখ তোমার মনের একটি কোনে। ভাল কাটুক তোমার আজকের সারাটা দিন, তোমায় জানাই “সুপ্রভাত”।
  • চোখ খুলে দেখো দিগন্ত তোমায় ডাকছে, পাখিরা আপন সুরে গাইছে মিস্টি গান, সূর্য মামা তোমার জানালার ফাক দিয়ে আলো দিচ্ছে, আর মোবাইল টা হাতে নিয়ে দেখো, কেউ তোমায়, গুড মর্নিং জানিয়েছে, …“সুপ্রভাত”..
  • নতুন দিন শুরু হল, মনটা আমার ভালো হলো, সূর্য মামা উঁকি দিল, পাখিরা সব উড়ে গেল। মা আমাকে বকা দিল, তাইতো আমার ঘুম ভাংলো। “সুপ্রভাত”
  • অন্ধকারের শেষেই তো দিন নতুন করে সাজে, ভোরের আলো উঠলো ফুটে সাদা মেঘের মাঝে, নতুন করে শুরু হলো একটি নতুন দিন, নতুন সাজে সাজিয়ে তোলো আজই শুভ দিন। শুভ সকাল !সুপ্রভাত

আপনার প্রিয়জন কে এই রকম এসএমএস দিতে পারলে তার মন ভালো হয়ে যাবে। তাই এই রকম সকল প্রকার sms পেতে আমাদের পেজ ভিজিট করুন। আমরা বিভিন্ন প্রকার SMS এর পোস্ট করে থাকি ,তাই আপনার প্রিয় মানুষের মন জোগাতে আপনি আমাদের সাইট থেকে sms কাউন্ট করে আপনার মনের মানুষ কে দিতে পারেন। কথার মাজে মানুষের আচরণ বুঝা যায় ,তাই এমন কিছু সুন্দর সুন্দর কথা দিয়ে আপনার প্রিয় মানুষের মন ভালো করে দিতে পারেন। সুন্দর করে কথা লিখে আপনার প্রিয় মানুষের সকালটা আরো বেশি সুন্দর করতে পারবেন। সকালটা যদি প্রিয় মানুষের সুন্দর SMS দিয়ে শুরু হয় তাহলে ,সারাদিনের কাজগুলো আনন্দের সাথে করবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version