জীম এগ্রো মার্কেটিং অফিসার ও পরিবেশক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে

অফিসার ও পরিবেশক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

কৃষি খাতে উন্নতি ও আধুনিক প্রযুক্তিতে চাষাবাদ করার জন্য জীম এগ্রো দীর্ঘদিন ধরে কাজ করে আসছে। জীম এগ্রোর পণ্য ব্যবহার করে ইতিমধ্যেই চাষিরা সফলতা অর্জন করেছেন। গুণগত ও মানসম্পন্ন পণ্য সর্বাহের ক্ষেত্রে ইতিমধ্যেই জীম এগ্রো কৃষকদের মাঝে ভালোবাসা অর্জন করে নিয়েছে। নিম্নে যেসব স্থানে জীম এগ্রো মার্কেটিং অফিসার ও পরিবেশক নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে তা সম্পর্কে আলোচনা করবো।
অফিসার ও পরিবেশক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

মার্কেটিং অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি :

জীম এগ্রো কোম্পানি বিভিন্ন জেলায় ও উপজেলায় মার্কেটিং অফিসার ও সেলস অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন। আপনারা যারা কৃষি সেক্টরে চাকুরী করতে ইচ্ছুক তারা তারা জীম এগ্রোতে আবেদন করতে পারেন। নিম্নে মার্কেটিং অফিসার ও সেলস অফিসার নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত আলোচনা ধরবো।

পদের নাম :

  • সেলস অফিসার
  • এস আর সেলস অফিসার
  • সেলস প্রমোশন অফিসার
  • মার্কেটিং অফিসার

যোগ্যতা :

  • ব্যাচেলর/মাস্টার্স ডিগ্রি যেকোনো বিষয়ে (ন্যূনতম HSC পাশ)।
  • কৃষিবিদ ও কৃষি ডিপ্লোমাধারীরা অগ্রাধিকার পাবে।

অভিজ্ঞতা :

২-৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। তবে কৃষিবিদ ও কৃষি ডিপ্লোমাধারীদের অভিজ্ঞতার প্রয়োজন নেই।

বেতন ও সুযোগ সুবিধা :

  • বর্তমান বাজার অনুযায়ী মানসম্মত বেতন দেওয়া হবে।
  • সেলস ইন্সেন্টিভস
  • মেডিকেল ট্রিটমেন্ট
  • লাইফ ইন্সুরেন্স সহ অন্যান্য সুযোগ সুবিধা পাবেন

যেসব জেলা/উপজেলা থেকে আবেদন করতে পারবেন :

জীম এগ্রো কোম্পানি বর্তমান যেসব জেলা/ উপজেলায় অফিসার নিয়োগ দিবে সেগুলোর নাম হলো রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ, সৈদপুর, পার্বতীপুর, নীলফামারী, গাইবান্দা, কুড়িগ্রাম। জীম এগ্রো কোম্পানির অন্যান জেলার নিয়োগ ও সকল সরকারি বেসরকারি চাকুরীর নিয়োগ পেতে আমাদের Website, FacebookYouTube নিয়মিত ভিজিট করুন।

আবেদন করার নিয়ম :

আপনারা যারা জীম এগ্রো কোম্পানিতে চাকুরী করতে ইচ্ছুক তাদের CV ইমেলের মাধ্যমে পাঠাতে হবে।
ইমেইল এডড্রেসটি হলো: zimpexagro@gmail.com;

আবেদনের সময় সীমা :

জীম এগ্রো জরুরি ভিত্তিতে নিয়োগ প্রদান করবে।  তাই ৩০ জুনের মধ্যেই চাকুরীর জন্য আবেদন করতে হবে।

আরও পড়তে পারেন : বাংলাদেশ ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি

পরিবেশক নিয়োগ বিজ্ঞপ্তি:

জীম এগ্রো কোম্পানি রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁ, লালমনিরহাট সহ বিভিন্ন জেলা ও উপজেলায় সুনামের সহিত ব্যবসার করে আসছেন। সেসব এলাকায় কৃষক, চাষী, খামারী সহ সকল ডিলারগণ সন্তোষ প্রকাশ করেছেন। সবার ভালোবাসা পাওয়ায় জীম এগ্রো কোম্পানির চেয়ারম্যান, তার ব্যবসাকে আরো প্রসার করে চাষিদের মুখে আনন্দের হাঁসি ফুটিয়ে দেশের খাদ্য চাহিদা পূরণ করার লক্ষ্যে ব্যবসা বৃদ্ধি করতে চান। তাই কোম্পানি দেশের বিভিন্ন জেলা/ উপজেলার বাজারে পার্টনার বা পরিবেশক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন।

জীম এগ্রো কোম্পানির সেবা সমূহ :

কৃষকদের জন্য রয়েছে উন্নতমানের, জীম জিপসার , জীম ম্যাগ (ম্যাগনেসিয়াম সালফেট ), জীম বোরন, জীম সলুবরণ, জীম জিংক, চিলেডেড প্লাস, জীম ভিট (৪-সিপিএ), পাওয়ার প্লাস (জিএ -৩), জীম জৈবসার, জীম পাওয়ার ২৬ ইত্যাদি। এছাড়াও ১২ কীটনাশক প্রক্রিয়াধীন রয়েছে। খুব দ্রুত জীম এগ্রো বাজারে কীটনাশক নিয়ে আসবে বলে আমাদের জানিয়েছেন।

আম চাষীদের জন্য রয়েছে গেদা (প্যাকলোবিউট্রাজোল ২৫% এস.সি) যা একটি আধুনিক হরমোন। যা ব্যবহার করে কৃষকেরা অনেক লাভবান হয়েছে। এছাড়াও ভুট্টা চাষীদের জন্য রয়েছে সুপার শাহীন ২৭৮৮। ২০২২/২৩ বছরের সবচে বেশি ফলনশীল জাত। মৎস চাষীদের জন্য রয়েছে লিও একশন, জীম জিওলাইট, জীম অক্সি প্লাস, ইউকা এক্সার ও ব্লিচিং পাউডার।

আপনারা যারা জীম এগ্রো কোম্পানির পরিবেশক হিসেবে আবদেন করতে চান তারা যোগাযোগ করতে পারেন।  যোগাযোগের ঠিকানা নিম্নে দেওয়া হল :

জীম এগ্রো ঠিকানা :

Address: Sahabaz, Kaunia, Rangpur – 5440, Bangladesh;
Mobile:+880 1303-515223 (WhatsApp);
Facebook: fb.com/zimagrobd;
Email:zimpexagro@gmail.com;
Website: www.zimagrobd.com;

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version